বিস্তারিত
  • বিশ্বনাথে প্রবাসীদের দানে এগিয়ে চলছে ওয়ান পাউন্ড হাসপাতালের নির্মাণ কাজ


    বিশ্বনাথ বিডি ২৪ || 10 September, 2024, 2:24 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: প্রবাসী অধ্যূষিত সিলেটের বিশ্বনাথে নির্মাণ করা হচ্ছে দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতাল। হাসপাতাল নির্মাণ করতে এ পর্যন্ত প্রবাসী ও দেশের বৃত্তশালীদের কাছ থেকে দান এসেছে প্রায় ৩ শত হাজার পাউন্ড। দানের টাকায় বর্তমানে বিল্ডিংয়ের ছাদ ডাইয়ের কাজ চলছে। ছাদ ডালাই কাজ পরিদর্শন করতে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) হাসপাতাল পরিদর্শন করেন দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের ট্রেজারার, যুক্তরাজ্য প্রবাসী মাওলানা সিরাজুল ইসলাম সা’দ। তিনি হাসপাতালের কাজ পরিদর্শন করেন এবং হাসপাতাল নির্মাণকারী প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্তদের দ্রæত কাজ করতে অনুরোধ করেন।
    এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের চেয়ারপার্সন, সিইও, ডাক্তার শানুর আলী মামুন, স্থানীয় উপদেষ্ঠা কমিটির সদস্য শেখ মো. মনির মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, হাসপাতালের স্থানীয় কো-অর্ডিনেটর, সাংবাদিক, তজম্মুল আলী রাজু, শেখ মো. শাহজাহান আহমদ, সংগঠক রুমেল আলী, ওহিদুর রহমান সাগর।
    হাসপাতাল পরিদর্শন শেষে দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের ট্রেজারার মাওলানা সিরাজুল ইসলাম সা’দ বলেন, হাসপাতাল নির্মাণের জন্য প্রবাসীরা প্রায় ৩ শত হাজার পাউন্ড দান করেছেন। তাদের দানের টাকায় হাসপাতালের নির্মাণ কাজ চলছে। দানের টাকার মধ্যে প্রায় আড়াই শত হাজার পাউন্ডে কাজ করা হয়েছে। বাকী ৫০ হাজার পাউন্ড দিয়ে হাসপাতালের কাজ চলমান রয়েছে। তিনি বলেন, এই হাসপাতাল নির্মাণের জন্য আরো অনেক টাকার প্রয়োজন। প্রবাসী ও দেশের বৃত্তশালী ভাই-বোন এগিয়ে এসে স্বপ্নের হাসপাতাল নির্মাণে এগিয়ে আসার ও দান করার অনুরোধ জানাচ্ছি।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ