বিস্তারিত
  • গোলজার খানকে বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডবাসীর সংবর্ধনা


    বিশ্বনাথ বিডি ২৪ || 01 October, 2024, 5:47 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট (বিপিইটি) ইউকের সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক ও বিশ্বনাথ সদর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক গোলজার খানকে সংবর্ধনা দিয়েছে বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডবাসী। রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে কামালপুর গ্রামে যুক্তরাজ্য যুবদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেখ হারুন রশিদ ও কেন্ট যুবদলের সাংগঠনিক সম্পাদক শেখ আমিনুর রশিদ মামুনের সার্বিক সহযোগিতায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
    ওয়ার্ডবাসীকে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট (বিপিইটি) ইউকের নব নির্বাচিত সাধারণ সম্পাদক, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা গোলজার খান। বক্তব্যে তিনি বলেন, বিশ্বনাথ উপজেলাসহ সিলেট জেলা এম. ইলিয়াস আলীর জন্য গর্বিত। এরকম জাতীয় নেতা দেশে খুব কমই আছেন। কিন্তু দু:খের বিষয় গুম নামক কারাগারে এখনো বন্দি থাকতে হচ্ছে সিলেটবাসীর এ প্রাণের নেতা। তিনি বলেন, এম. ইলিয়াস আলী যতদিন না ফিরবেন ততদিন এম. ইলিয়াস আলীর সহধর্মীনী তাহসিনা রুশদীর লুনা নেতৃত্বে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
    বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ডাক্তার মাহবুব আলী জহিরের সভাপতিত্বে ও উপজেলা ধারাভাষ্য এসোসিয়েশনের সভাপতি একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. গৌছ আলী, সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া চেয়ারম্যান, যুক্তরাজ্য কমিউনিটি নেতা মুমিন খান মুন্না, যুক্তরাজ্য যুবদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেখ হারুন রশিদ, যুক্তরাজ্য বিএনপি নেতা আজিরউদ্দিন আজির, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার মো. গিয়াসউদ্দিন।
    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এমসি কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক শেখ পলাশ, পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকির হোসেন ইমন। স্বাগত বক্তব্য রাখেন কেন্ট যুবদলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য শেখ আমিনুর রশিদ মামুন।
    শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মাওলানা ফেরদৌস আহমদ। অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপি সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ