বিস্তারিত
  • বিশ্বনাথে সড়ক দূর্ঘটনা আহত ৪ : থানা হেফাজতে বাস-অটোরিকশা


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 October, 2024, 8:24 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় গাড়ী চালকসহ অন্তত ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩রা অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের দতা নাকক স্থানে এ ঘটনা ঘটে। বাস-অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে আহত হন অটোরিকশার চালকসহ ৪ যাত্রী। ঘটনার পর থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাস ঢাকা মেট্রো জ ১১-২৬১১ ও অটোরিকশা নং সুনামগঞ্জ থ ১১-২১৭১ থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ। তবে বাস চালককে আটক করতে পারেনি পুলিশ।
    জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় জগন্নাথপুর থেকে সিলেটগামী বাস অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষ হয় দতা নামক স্থানে। সংঘর্ষে অটোরিকশার চালকসহ ৪ জন যাত্রী শুরুত্বর আহত হন। আহতরা হলেন বিশ্বনাথ থানার দশঘর ইউনিয়নে বাইশঘর গ্রামের মৃত: ইছবর আলীর ছেলে অটোরিকশা চালক ইজাজুর রহমান (৩৮), অটোরিকশার যাত্রী কুমিল্লা জেলার মুরাদনগর থানার বড়পিপড়িয়া গ্রামের হান্নান মিয়ার ছেলে সুহেল মিয়া (৩৭), তার স্ত্রী লেখা বেগম (৩০), ও তার ছেলে ইয়াছিন মিয়া (১৩)। গুরুত্ব আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। একই পরিবারের ৩ সদস্য আত্বীয়ের বাড়ীতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় আহত হন তারা।
    এ ব্যাপারে বিশ্বনাথ থানার এসআই কবির উদ্দিন জানান, বাস ও অটোরিকশা থানা হেফাজতে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, এঘটনায় এখনো থানায় মামলা হয়নি। মামলা হলে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।
    থানার অফিসার ইনচার্জ রুবেল মিয়া বলেন, গাড়ী দুটি জব্ধ করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখনও মামলা হয়নি চিকিৎসা শেষে মামলা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ