বিস্তারিত
  • বিশ্বনাথে ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 October, 2024, 1:10 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: সম্প্রতি বিশ্বনাথে কারিকোনা গ্রামে এক ঝাঁক যুবকদের নিয়ে ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন করা হয়েছে। আক্তার আলী-কে সভাপতি খলিলুর রহমান-কে সাধারণ সম্পাদক ও আখলিছ আলী-কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ ২০২৪-২৬ সালের জন্য ফুলকুঁড়ি সংঘের নতুন কমিটি গঠন করা হয়।
    কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি জয়নাল উদ্দিন, সহসাধারণ সম্পাদক শামছুল ইসলাম লিটন, সহসাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রুপন, কোষাধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান, সহ কোষাধ্যক্ষ ফয়জুল ইসলাম, এ এম নাছির আহমদ, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, সহ প্রচার সম্পাদক জুবেদ আহমদ, ফয়জুল ইসলাম অপু, ক্রীড়া সম্পাদক রাসেল আহমদ শাওন, সহ ক্রীড়া সম্পাদক আলীম উদ্দিন, ছয়ফুল ইসলাম, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ, সহ সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান, মাহিনুর রহমান, পাঠাগার সম্পাদক এনামুল হক, সহ পাঠাগার সম্পাদক আবু সাঈদ মোস্তফা, মাহমুদুর রহমান সারু।
    উল্লেখ্য, বিশ্বনাথের কারিকোনা গ্রামের এক ঝাঁক যুবক ১৯৯২ সালে প্রতিষ্ঠা করেন ফুলকুঁড়ি সংঘ। সামাজিক ওই সংগঠনটি ৩২ পার করে ৩৩ বছরে পর্দাপন করেছে। সংগঠনের ধারাবাহিকতা ধরে রাখতে গ্রামের যুবকেরা ঐক্যবদ্ধ। পাশাপাশি গ্রামের প্রবাসীরা সংগঠনের পাশে বিগত দিনে যেভাবে ছিলেন সামনের দিনেও থাকার প্রতিশ্রুতিবদ্ধ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ