বিস্তারিত
  • বিশ্বনাথে দুর্গাপূজা পরিদর্শন করে প্রবাসী মুন্নার উপহার বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 October, 2024, 7:27 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেটের বিশ্বনাথ পৌরসভার সবকটি মন্দির পরিদর্শন করে শুভেচ্ছা উপহার দিয়েছেন পৌরসভার সাবেক মেয়র প্রার্থী ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা মুমিন খান মুন্না। শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় পৌরসভার পৌর শহরের শনিমন্দির, সদর মন্ডপ, জানাইয়া সার্বজনিন মন্ডপ, জানাইয়া বিশ্বরুপ মডেল মন্দির, নতুন বাজার রাধাগোবিন্দ মন্ডপ ও কৃপাখালি মন্দির পরিদর্শন করেন। এরআগে বৃহস্পতিবার সন্ধ্যায় কালিগঞ্জ কালিমন্দির ও চড়চন্ডি পুজান্ডপ পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে পৌরসভায় অর্ন্তগত ৮টি পুজামন্ডপে শুভেচ্ছা উপহার হিসেবে নগদ ১০ হাজার টাকা করে সংশ্লিষ্ট মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন তিনি। পুজা মন্ডপ পরিদশুনে গেলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান মন্ডপ পরিচালনা কমিটি। পাশাপাশি বিভিন্ন মন্ডপে সাংস্কৃতিক অনুষ্ঠানও উপভোগ করেন এ প্রবাসী নেতা।
    মন্ডপ পরিদর্শনে তার সাথে ব্যবসায়ী জাহেদ খান, সাবেক ইউপি সদস্য দবিরুল ইসলাম, সংগঠক ছালিক মিয়া, রমজান মিয়া, ক্রীড়া সংগঠক সাবুল মিয়া, মুরব্বি কাছা মিয়া, মাসুক মিয়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    মন্ডপগুলোতে বক্তব্যকালে মুমিন খান মুন্না বলেন, বিশ্বনাথ একটি সম্প্রীতির উপজেলা। বিশ্বনাথে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নিরাপদে ও শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে পালিত হচ্ছে। তিনি বলেন, ধর্মীয় পরিচয়ে বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই বাংলাদেশি। দলমত, ধর্ম-বর্ণ, নির্বিশেষে প্রত্যেকটা নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। বর্তমান পরিস্থিতিতে কোনো অপশক্তি যাতে ষড়যন্ত্র করতে না পারে সেজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সতর্ক থাকতে হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ