বিস্তারিত
  • বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের ১৭ লাখ টাকা বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 September, 2024, 4:59 PM || প্রবাস, বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথ উপজেলায় সাম্প্রতিক সময়ে বন্যায় ক্ষতিগ্রস্থ ৪০০ পরিবারকে পূনর্বাসনের জন্য ১০ হাজার টাকা করে ৪০ লাখ টাকা বিতরন করছে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে। সোমবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিক ভাবে বিশ্বনাথ পৌরসভা, বিশ্বনাথ সদর, অলংকারী ও দেওকলস ইউনিয়নের ১৭০ টি পরিবারের মাঝে নগদ ১৭ লাখ টাকা বিতরন করা হয়। এরপূর্বে শনিবার দৌলতপুর ও দশঘর ইউনিয়নের ৯০ টি পরিবারের মাঝে ৯ লাখ টাকা বিতরন করা হয়।
    বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ট্রাস্টের এডভাইজারী কমিটির সভাপতি সুনন্দা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত অর্থ বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও বিশিষ্ঠ সমাজসেবক গোলজার খান।
    ট্রাস্টের এডভাইজারি কমিটির কো-অর্ডিনেটর নিশি কান্ত পাল ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের এডভাইজারী কমিটির সাধারণ সম্পাদক ও রামসুন্দর অগ্রগামী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্রাস্টের সিনিয়র ট্রাস্টি ও বিশিষ্ট রাজনীতিবীদ মো. গৌছ আলী, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজনীতিবীদ মো. লিলু মিয়া, ট্রাস্টের ট্রাস্টি আনছার উদ্দিন, জামাল উদ্দিন, আব্দুল হামিদ টিপু, মুমিন খান মুন্না, শেখ হারুনুর রশীদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু।
    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফখরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী শাহনুর আলী, ইউপি সদস্য তানবীর হোসেন, খালেদ মিয়া, নাজিম উদ্দিন রাহিন, সাবেক ইউপি সদস্য আব্দুল মোমিন মামুন, সংগঠক আসাদুজামান নূর আসাদ, জালাল উদ্দিন, নাসির উদ্দিন, সাব্বির আহমদ, ট্রাস্টের স্থানীয় অফিসের অফিস সহকারী আল-আমিনসহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ