বিস্তারিত
  • অসত্যের পক্ষে সত্যের বিজয় হয়েছে : মেয়র মুহিবুর রহমান


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 July, 2024, 5:50 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: দেশের সবোর্চ্চ আদালতের রায়ে স্বপদে বহাল হয়েছেন সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান। রায় পাওয়ার পর আজ বৃহস্পতিবার তিনি বিশ্বনাথে এসেছেন। সিলেট-ঢাকা মহাসড়কের রশীদপুর পয়েন্ট থেকে পৌরসভার প্যানেল মেয়র ১ ফজর আলীর নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোভা যাত্রায় মেয়রকে বিশ্বনাথে নিয়ে আসেন।
    এসময় মেয়র মুহিবুর রহমান ছাদখোলা একটি জীপে করে সড়কে দু’পাশে থাকা লোকজনকে হাতনেড়ে শুভেচ্ছ জানান। শোভাযাত্রাটি বিশ্বনাথে পৌছে প্রথমে উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুুর‌্যালে ফুলেল শ্রদ্ধা জানিয়ে বাসায় সামনে গিয়ে পথসভায় বক্তব্য রাখেন মেয়র মুহিবুর রহমান। তাঁর বক্তব্যে বলেছেন, অসত্যের পক্ষে সত্যের বিজয় হয়েছে। অন্যায়ের পক্ষে ন্যায়ের বিজয় হয়েছে। যারা দূর্নীতি করে তাদের পক্ষে আমরা নই। দূর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে আমার আন্দোলন চলছে, চলবে।
    তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে চুর এবং বাটপাররা যখর ধরা পড়ছে তারা আর রেখাই পায়নাই। খুব শিগগরই ষড়ন্ত্রকারীদের আমরা প্রতিহত করতে সক্ষম হব ইনশাআল্লাহ।
    বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু’র পরিচালনায় এসময় বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র ১ ফজর আলী, কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্চু, বারাম উদ্দিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, শ্রমিক নেতা আজব আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রফিক আলী, প্রবীণ মুরব্বী ওয়ারিছ খান, যুবলীগ নেতা নাসির আহমদ, জমির আলী, সুজন আহমদ, সংগঠক আবুল মিয়াসহ বিপুল সংখ্যক লোকজন এসময় উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ