বিস্তারিত
  • বিশ্বনাথে দুই প্রবাসী সংবর্ধিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 July, 2024, 7:59 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল কালাম ও নজরুল ইসলাম রুহেলকে সংবর্ধনা দিয়েছে মাদ্রাসাতুল আল-হানাফিয়া ও এতিমখান। রবিবার (৭ জুলাই) বিশ্বনাথ পৌরশহরের আরামবাগে মাদ্রাসার কার্যালয়ে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
    মাদ্রাসার পরিচালক মাওলানা শহিদুর রহমানের সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষার্থী মোহাম্মদ আলীর পরিচালনায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আবুল কালাম।
    সংবর্ধিত ও বিশেষ অতিথির বক্তব্য যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও শিক্ষানুরাগী নজরুল ইসলাম রুহেল, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সংবাদকর্মী মোস্তাক আহমদ মোস্তফা, আলোকিত সুরের পরিচালক কাওছার আহমদ।
    এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক দেলোয়ার হোসেনসহ বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সংবর্ধিত দুই প্রবাসীকে মাদ্রাসার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।
    সংবর্ধিত অতিথির বক্তব্যে বক্তারা বলেন, দ্বীন ও ইসলামের জন্য সকল মুসলমানদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সুন্দর সমাজ গঠন করতে হবে। সুন্দর সমাজ গঠনে ইসলামের বিকল্প নেই। বিশ্বনাথে অনেক এতিমখানায় কোরআনের পাখিরা কোরআন পড়ছেন। কিন্তু অনেক মাদ্রাসায় আর্থিক অভাব অনটনের কারণে অনেক শিক্ষার্থী কোরআন পড়া থেকে বঞ্চিত হচ্ছেন। এক্ষেত্রে প্রবাসীরা এগিয়ে এসে বিশেষ করে এতিমখানায় প্রবাসীদের হাত প্রসারিত করতে সকল প্রবাসীদের প্রতি অনুরোধ জানান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ