বিস্তারিত
  • বিশ্বনাথ ইউনিয়নের ৬টি ওয়ার্ডে চাল বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 July, 2024, 4:11 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথ সদর ইউনিয়নের ১, ২, ৩, ৪, ৫, ও ৬নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫০ টি পরিবারের সদস্যদের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উত্তর ধর্মদা নোয়াগাঁও গ্রামের বাড়ীতে বৃহস্পতিবার দুপুরে ওই চাল বিতরণ করা হয়।

    বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক ও আব্দুল কদ্দুছ তালুকদার প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী মো. আব্দুল কদ্দুছ তালুকদার।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও বিশ্বনাথ সদর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত টেগ অফিসার মাহবুব আলম সরকার, যুক্তরাজ্য প্রবাসী কাছা মিয়া তালুকদার, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সদস্য শেখ ফজর রহমান, আশিক মাহমুদ, আব্দুল মালিক হান্নান, বাবলী বেগম, মায়া বেগম, সমাজকর্মী এলাইছ মিয়া তালুকদার।

    এসময় উপস্থিত ছিলেন, সংগঠক রিয়াজ উদ্দিন তালুকদার, এনাম উদ্দিন তালুকদার, সিরাজ মিয়া, রাসেল আহমদ, সেবুল আহমদ, নজরুল ইসলাম, ফাহিম আহমদ, সাজ্জাদুর রহমান, আব্দুল আহাদ, শেখ কনাই মিয়া, শেখ জুেেনদ আহমদ, মকবুল আলী প্রমুখ।

    উল্লেখ্য, বিশ্বনাথ ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে শ্রীঘ্রই চাল বিতরণ করা হবে বলে জানিয়েছেন, পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ