বিস্তারিত
  • প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ছাত্রলীগ নেতার মামলা


    বিশ্বনাথ বিডি ২৪ || 17 July, 2024, 6:48 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও রাষ্ট্রদ্রোহী কাজে লিপ্ত থাকা থাকার অভিযোগে ‘সিলেট সাইবার ট্রাইবুন্যালে মামলা দায়ের করেছেন জেলা ছাত্রলীগের সহসভাপতি রায়হান আহমদ। সাইবার পিটিশন মামলা নং ১৫২/২০২৪ইং (তাং ২৭.০৬.২৪ইং)। মামলার বাদী রায়হান আহমদ সিলেটের বিশ্বনাথ উপজেলার রহিমপুর গ্রামের (বর্তমান ঠিকানা-শাহপরাণ থানার মেজরটিলা) আব্দুল মান্নানের পুত্র।
    মামলার অভিযুক্তরা হলেন-সিলেটের বিশ্বনাথ উপজেলার মদনপুর গ্রামের (বর্তমান ঠিকানা-শাহপরাণ থানার সৈয়দপুর) জমির উদ্দিনের পুত্র আয়াজ আলী ও একই উপজেলার দক্ষিণ সৎপুর গ্রামের নূর ইসলামের পুত্র সরজুল মিয়া।
    ছাত্রলীগ নেতা রায়হান আহমদ মামলার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, অভিযুক্তরা বিভিন্ন সামাজিক অপকর্ম ও লেখালেখির মাধ্যমে রাষ্ট্রদ্রোহী কাজ-কর্মে লিপ্ত রয়েছে।
    তারা মামলার লিখিত এজাহারে উল্লেখিত বিভিন্ন তারিখ ও সময়ে নিজেদের ফেস বুক আইডিতে ‘বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে নিয়ে কটুক্তিমূলক লেখালেখি ও আপত্তিকর ছবি পোস্ট ও শেয়ার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। অভিযুক্তদের এমন কর্মকান্ডে মারাতœকভাবে নষ্ট হচ্ছে সরকারের ভাবমূর্তী।
    এমতাবস্থায় অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্যই বাদী মামলাটি দায়ের করেছেন মর্মে তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ