বিস্তারিত
  • ভারতীয় বাঁধ খুলে দেশের আকস্মিক বন্যা সৃষ্টির প্রতিবাদে বিশ্বনাথে বি ক্ষো ভ মিছিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 August, 2024, 7:12 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: পরিকল্পিতভাবে ভারতীয় বাঁধ খুলে দেশের বিভিন্ন অঞ্চলে আকস্মিক বন্যা সৃষ্টির প্রতিবাদে বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

    শুক্রবার (২৩ আগস্ট) জুম্মার নামাজ পরে উপজেলার মাদানিয়া মাদ্রাসা মার্কেটের সামন থেকে বিশ্বনাথ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের নতুন ও পুরাতন বাজার প্রদক্ষিণ করে বাসিয়া সেতুতে এসে শেষ হয়।

    পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন সচেতন নাগরিক ও শিক্ষার্থীরা। মাওলানা এমরান হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা সাঈদ আহমদ, এম কাওছার আহমদ, শাহ টিপু, মাওলানা হাসান বিন ফাহিম, মো. জাফর আহমদ, সাব্বির আহমদ, ওয়াসিম আহমদ, মাওলানা এম মুক্তার হোসেন।

    বক্তারা বলেন, বন্যায় যদি মানুষ মরে সেভেন সিস্টার থাকবে না। ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান এমন নানা স্লোগান দিতে দেখা যায়। মানববন্ধন কর্মসূচি শেষে দোয়া পরিচালনা করেন হাজি আব্দুল খালিক জামে মসজিদের ঈমাম মাওলানা আব্দুল্লাহ আল জামিল।

    এসময় উপস্থিত ছিলেন, মাওলানা মিজান আহমদ, মাওলানা তাহের আহমদ চৌধুরী, মাওলানা সালমান আহমদ চৌধুরী, শাহ রুকন, মো. রুশন আলী, মো. আলী হোসেন, হাফিজ শাহ সাইদুর রহমান, ইউপি সদস্য আফিজ আলী, মাসুম আহমদ, পারেল মাহিন, কাওছার মুরছালিন কিবরীয়া সোহেল মাজেদ, জাবেদ, মো. আজিজুল প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ