বিস্তারিত
  • বিশ্বনাথে কামরুল রেজার ৬ষ্ট মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 30 August, 2024, 7:34 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র সাবেক সভাপতি মরহুম কামরুল ইসলাম রেজার ৬ষ্ট মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। আজ শুক্রবার (৩০ আগস্ট) বাদ আছর পৌর শহরের পুরাণ বাজারস্থ মাছহাটা মসজিদে এ উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
    পরে প্রায় শতাধিক গরীব অসহায়দের মাঝে শিরনী বিতরণ করে কামরুল রেজা স্মৃতি পাঠাগার ও বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও লক্ষ টাকার ফুটবল টূর্ণামেন্টের অন্যতম সমন্বয়ক যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না।
    প্রয়াত কামরুল ইসলাম রেজার পিতা ও সংগঠনের উপদেষ্ঠা আরশ আলী রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিস্ট ব্যবসায়ী ও সংগঠক কয়েছ শিকদার, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মূল আলী রাজু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাবেক ইউপি সদস্য হেলাল মিয়া, উপজেলা খেলোয়ার কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া, ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী, সংগঠক হামিদ শিকদার, তাজেক আলী।
    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন, সহসভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পাভেল আহমদ, আবুল কালাম, সদস্য মিজানুর রশিদ, ইলিয়াস আলী, শাহজাহান আলী, শেখ হৃদয়, সোহেল আহমদ, আব্দুল্লাহ জাবের, নাহিন আহমদসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাছহাটা জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ খায়রুল ইসলাম।
    প্রসঙ্গত, ২০১৮ সালের ২৪ আগস্ট মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি ও মিরেরচর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক কামরুল ইসলাম রেজা।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ