বিস্তারিত
  • বিশ্বনাথ প্রেসক্লাবে সমাজসেবী ছইল মিয়া’র ৫০ হাজার টাকা অনুদান-কৃতজ্ঞতা প্রকাশ


    বিশ্বনাথ বিডি ২৪ || 08 September, 2024, 9:00 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ঠ সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রবাসী দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ছইল মিয়া দাদু ভাইয়ের পক্ষ থেকে বিশ্বনাথ প্রেসক্লাবে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন। আজ রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছইল মিয়া দাদু ভাই ফাউন্ডেশনের সভাপতি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আহমদ আলী হিরণ অনুদানের টাকা প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ মো. জামাল মিয়া, সাবেক সভাপতি তজম্মুল আলী রাজু, সদস্য আহমদ আলী হিরণ।

    যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ঠ সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রবাসী ছইল মিয়া দাদু ভাই বলেন, ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের উন্নয়নে আমার প্রচেষ্ঠা ও সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। বিশ্বনাথের সাংবাদিকেরা আর্থসামাজিক উন্নয়নে ও আর্তমানবতার সেবায় বিগত দুই দশক ধরে প্রশংসনীয় কাজ করছেন। আমি তাদের আরো উত্তোরোত্তর সাফল্য ও সমৃদ্বি কামনা করছি।

    বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের বলেন, শিক্ষানুরাগী ও প্রবাসী ছইল মিয়া দাদু ভাই একজন নি:স্বার্থ সমাজসেবী ও পরপোকারী এবং দানশীল ব্যক্তিত্ব। ইতিমধ্যে প্রবাসী এই কমিউনিটি নেতা শিক্ষার প্রসারে ও আর্থসামাজিক উন্নয়নে অনন্য অবদান রেখে দেশবাসীর হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। প্রেসক্লাবে অনুদানের জন্য আমি প্রবাসী ছইল মিয়া দাদু ভাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং পাশাপাশি তাঁর সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা করছি।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ