বিস্তারিত
  • রামসুন্দর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে গোলজার খানের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 29 September, 2024, 5:37 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বিদ্যালয় হলরুমে মতবিনিময় করেছেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক গোলজার খান। মতবিনিময় সভায় গোলজার খান বলেছেন, বিশ্বনাথের শিক্ষার প্রসারে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে। যারা এই ট্রাস্ট প্রতিষ্ঠা করেছেন তাদের জন্য আজ আমরা ধন্য। ট্রাস্ট প্রতিষ্ঠা করার কারণে আমাদের ছেলে-মেয়েরা উপকৃত হচ্ছেন। ট্রাস্টের ধারা অব্যাহত আছে, থাকবে। তিনি বলেন, আমাদের উপজেলাকে একটি সুন্দর ও মডেল উপজেলার রুপান্তরিত করতে প্রবাসীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইনশাআল্লাহ সবার সহযোগিতা ও আন্তরিকতায় আমরা একদিন আমাদের উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করতে পারব।
    রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল আজিজের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক আব্দুল বারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী শাহনুর আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের স্থানীয় কমিটির কো-অর্ডিনেটর নিশি কান্ত পাল, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হুমায়ুন কবির, জিল্লুর রহমান, আব্দুল মোতালেব, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি তজম্মুল আলী রাজু, সংগঠক নাছির উদ্দিন, সাব্বির আহমদ।
    মতবিনিময় সভা শেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক গোলজার খানকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ