বিস্তারিত
  • রামপাশা ইউনিয়ন পরিষদে এসিল্যান্ডকে প্রশাসনিক ক্ষমতা প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 October, 2024, 5:44 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের দৈনন্দিন কার্যক্রম পরিচালনা ও জনসেবা অব্যাহত রাখার স্বার্থে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদেরকে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পন করেছে জেলা প্রশাসন। গত ৩০ সেপ্টেবর সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের স্বারক ০৫.৪৬.০০০০.০০৭.৯৯.০০১.২১.১০১৪ নং মূলে সিলেট জেলা প্রশাসক স্বাক্ষরিত চিটিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
    স্বারকে উল্লেখ করা হয়, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুপস্থিতিতে সাধারণ জনগণের সেবাপ্রাপ্তি ব্যাহত হওয়াসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি অবহিত হওয়ার আশংকা থাকায় স্থানীয় সরকার বিভাগের স্বারক নং ৪৬.০০.০০০০.০০০.০১৭.০০৪৪.৬৮৪ পরিপত্র অনুযায়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদেরকে রামপাশা ইউনিয়ন পরিষদে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করা হয়।
    রামপাশা ইউনিয়ন পরিষদে এসিল্যান্ডকে দায়িত্ব অর্পণের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুনন্দা রায় সাংবাদিকদের বলেন, জনগণের নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষে সরকার এ সিন্ধান্ত গ্রহন করেছে।
    উল্লেখ্য, উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের প্রায় সকল সদস্য কিছুদিন ধরে চেয়ারম্যান ইমামউদ্দিনের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগসহ জেলা প্রশাসকের কাছে অনাস্থা প্রস্তাব দেয়। পাশাপাশি ছাত্র-জনতা ও সদস্যগণ চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করে আসছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ