বিস্তারিত
  • বিশ্বনাথে সৌখিন ক্যারাম টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 17 October, 2024, 5:28 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: মরহুম শেখ রিহান উল্লাহ মুন্সী মেমোরিয়াল ট্রাষ্টের সভাপতি সমাজসেবক ও সংঘঠক আসাদুজ্জামান নূর বলেছেন, খেলাধূলা তরুন ও যুবসমাজকে বিভিন্ন অপসংস্কৃতি থেকে বিরত রাখে । মাদকের ছোবল থেকে কিশোর- কিশোরী ও যুব সমাজকে ফিরিয়ে আনার জন্য বেশী বেশী ক্রীড়ার আয়োজন করা এবং খেলাধুলায় তাদের সম্পৃক্ত করার কোন বিকল্প নেই। (১৬ অক্টোবর) বুধবার রাতে অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের নাজির বাজারস্থ কার্যালয়ে ১ম সৌখিন একক ক্যারাম টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

    সিলেট স্পোর্টস নিউজে(এসএসএন) এর চেয়ারম্যান শহিদুল হাসান সেলিমের সভাপতিত্বে ও পরিচালক এবং ধারাভাষ্যকার সি এম আনোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি আবুল কালাম রুনু, পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল স্কুলের পরিচালক হাসান হাফিজুর রহমান টিপু, নাজিম উদ্দীন রাহিন মেম্বার,অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের যুগ্ম-সম্পাদক শাহ শাহিদুল ইসলাম সুজা, যুগ্ম-সম্পাদক হোসাইন আহমদ প্রবেল,আবদুস সামাদ, বিশ্বনাথ প্রেসক্লাব সদস্য মাজহারুল ইসলাম সাব্বির, সংঘঠক শামুল আলী, শেখ শাহজাহান, প্রবাসী খালেদ মিয়া,তাজুল ইসলাম,হাসান আল মামুন, সাহেদ মিয়া, রুহেল মিয়া, মামুনুর রশীদ, আইনুল ইসলাম, শেখ ইমন মিয়া, শেখ রিমন মিয়া, মাহিদ হোসেন,হাদী, হাসান মিয়া, সায়েক, শ্রাবন প্রমূখ।

    খেলায় হারুন মিয়া চ্যাম্পিয়ান ও আব্দুল কাইয়ুম সাকী রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন। সিলেট স্পোর্টস নিউজ(SSN) আয়োজনে ও মরহুম শেখ রিহান উল্ল্যাহ মুন্সী মেমোরিয়াল ট্রাষ্টের সহযোগিতায় টুর্নামেন্ট সম্পন্ন হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ