বিস্তারিত
  • বিশ্বনাথ পৌরসভার জনপ্রতিনিধিদের কাছে সিরাজুল ইসলাম সাদের খোলা চিঠি


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 July, 2024, 4:50 PM || মুক্তমত


    আচ্ছালামু আলাইকুম
    সম্মানিত আমার প্রিয় বিশ্বনাথ পৌরসভার জনপ্রতিনিধিগণ দীর্ঘদিনের স্বপ্নের ফসল বিশ্বনাথ পৌরসভার আপনারা প্রথম জনপ্রতিনিধি, পৌরবাসী অনেক সুন্দর স্বপ্ন নিয়ে আপনাদের নির্বাচিত করেছিল। নির্বাচনের পর থেকে আপনাদের দন্ধ, মারামারি, নোংরা ভাষায় গালাগালি ও দূর্নীতি দেখে আমরা আহত হয়ে হতাশ হয়েছি। শুরু থেকে আমরা টেক্সট দিচ্ছি আর এর বদলে শুধু আপনাদের ঝগড়া ফাসাদ দেখছি। আপনাদের মুখের ভাষা এত খারাপ ও নিচু যে, যা শুনে আমাদের ছেলে মেয়েরা নষ্ট, বেয়াদব ও অসভ্য হয়ে যাচ্ছে। আপনাদের কুরুচিতে ভরা বক্তব্যগুলো মিডিয়ায় প্রচার হয় তাই অন্য উপজেলার মানুষ দেশ বিদেশে আমাদের লজ্জা দিয়ে বলে যে, বিশ্বনাথের মানুষের মুখের ভাষা এত নোংরা কেন? এতে আমারা লজ্জা পাই।
    প্রি জনপ্রতিনিধগণ, দোহাই আপনাদের। সেবা দিতে পারেন বা নাই পারেন অন্তত আমাদেরকে অন্যদের নিকট টাট্রার পাত্র বানাবেনা। বিশ্বনাথের সোনালি ইতিহাস সৃষ্ঠি করবেন। কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। আপনাদের মধ্যে এমনও কিছু প্রতিনিধি আছেন যারা সুন্দর করে দুটি কথা বলতে পারেননা এমনকি দু’লাইল শুদ্ধ করে লিখতেও পারেন না। এরা আমাদের নেতা ভাবতে লজ্জা লাগে ।
    পরিশেষে আপনাদের নিকট বিনীত নিবেদন করছি যে, দয়া করে পৌরবাসীর সেবায় আত্মনিয়োগ করুন। না হয় পরিণাম হবে খুবই অসম্মানজনক। ইতি, বিশ্বনাথ পৌরবাসীর পক্ষে মাওলানা সিরাজুল ইসলাম সা’দ দতা, কালিগঞ্চবাজার
    বিশ্বনাথ.সিলেট।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ